• 31 July
  • 10:37 PM
গুজবের বিরুদ্ধ ও ডেঙ্গু নিয়ে চবি ছাত্রলীগের জনসচেতনতামূলক কার্যক্রম

চবি প্রতিনিধি 31 July, 19

বাংলাদেশ ছাত্রলীগ, কেন্দ্রীয় নির্বাহী সংসদের নির্দেশনা অনুযায়ী গুজবের বিরুদ্ধে জনসচেতনতা তৈরী শীর্ষক লিপলেট বিতরন করে চবি শাখা ছাত্রলীগ।দিনভর এ কার্যক্রমের পরিচালনা করেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি রেজাউল হক রুবেল এবং সাধারন সম্পাদক ইকবাল হোসেন টিপু।এসময় তাদের সাথে উপস্থিত ছিলেন শাখা ছাত্রলীগের কয়েকশত কর্মী।

এসময় তারা বিশ্ববিদ্যালয়ের রেলওয়ে স্টেশনে,জিরোপয়েন্ট সহ নানা জায়গায় ডেঙ্গু ও গুজব সংক্রান্ত জনসচেতনতামূলক লিপলেট বিতরন কার্যক্রম পরিচালনা করেন।

চবি ছাত্রলীগের সভাপতি রেজাউল হক রুবেল বলেন,
দেশে একটি প্রতিক্রিয়াশীল চক্র ছেলেধরা নামে একটি গুজব রটাচ্ছে,যা সম্পূর্নই গুজব,আপনারা নিজের হাতে আইন না তুলে পুলিশ প্রশাসনের হাতে সন্দেহজনক ব্যক্তিকে তুলে দেন।তিনি আরো বলেন প্রত্যেকে প্রত্যেকের পরিবারের দায়িত্ব নিলে গুজবকে প্রতিহত করা সম্ভব।

ইকবাল হোসেন টিপু বলেন,সবাইকে সচেতন থাকতে হবে।লিপলেটে আমরা আমাদের মোবাইল নাম্বার দিয়ে দিয়েছি,উল্লেখিত পরিস্থিতিতে আপনারা প্রয়োজনে আমাদের সাথে যোগাযোগ করবেন।

উল্লেখ্য গত ২৯ জুলাই থেকে চবিতে সপ্তাহব্যাপি মশক নিধন ও সচেতনতামূলক কর্মসূচি গ্রহণ করেছে তারই অংশ হিসাবে আজকের এই কার্যক্রম।