• 27 Oct
  • 10:09 PM
২০১৯ এ ই মুক্তি পেতে যাচ্ছে 'কাঠবুড়ালি'

আদনান মেহমুদ সম্রাট 27 Oct, 19

সম্প্রতি চিলেকোঠার ইউটিউব চ্যানেলে প্রকাশ হলো নিয়ামুল মুক্তা পরিচালিত ‘কাঠবিড়ালী’ ছবির টিজার। এরই মধ্যে টিজারটি বেশ সাড়াও ফেলেছে। এই ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী অর্চিতা স্পর্শিয়া ও আসাদুজ্জামান আবীর।

তাসনিমুল তাজের চিত্রনাট্যে এবং নিয়ামুল মুক্তার রচনা ও পরিচালনায় ২০১৭ সালের ২ মার্চ শুরু হয় ‘কাঠবিড়ালী’ ছবির শুটিং। নানা ধাপে টানা দুই বছর চিত্রায়নের পর এখন সম্পাদনার চলচ্চিত্রটি এখন মুক্তির অপেক্ষায়। এই ছবিটির চিত্রগ্রহণ করেছেন আদিত্য মনির।

এ প্রসঙ্গে নির্মাতা নিয়ামুল মুক্তা বলেন, ‘আমাদের স্বপ্নের ছবি কাঠবিড়ালী। এতে যারা কাজ করেছেন সবাই নিজের ছবি মনে করে কাজ করেছেন। ছবিটিতে সবাই সবার সেরাটা দেয়ার চেষ্টা করেছেন। এখন নিয়ে আসছি দর্শকদের সামনে। সম্প্রতি টিজার প্রকাশ হলো। মুক্তির আগ পর্যন্ত আমরা পর্যায়ক্রমে পোস্টার, ট্রেলার ও গান প্রকাশ করবো।’

এ প্রসঙ্গে অর্চিতা স্পর্শিয়া বলেন, ‘এটা আমাদের সবার ছবি। গত দুই বছর ধরে সবাই ছবিটি লালন করছি, বড় করছি। এবার ছবিটি মুক্তি দেওয়ার অপেক্ষা। কাঠবিড়ালী নিয়ে আমাদের পুরো টিমের প্রত্যাশা অনেক। এর গল্প, দৃশ্যায়ন ও সবার অভিনয় সব কিছুই দর্শকদের অন্য রকম অনুভূতি দেবে। কাঠবিড়ালী সবার মাঝে ছড়িয়ে পড়ুক।’

এই ছবিতে অর্চিতা স্পর্শিয়া ও আসাদুজ্জামান আবীর ছাড়াও আরও অভিনয় করেছেন সাইদ জামান শাওন, শাহরিয়ার ফেরদৌস সজিব, শিল্পী সরকার অপু, হিন্দোল রায়, এ কে আজাদ সেতু, তানজিনা রহমানসহ অনেকে।

নিয়ামুল মুক্তার নিজস্ব প্রযোজনা সংস্থা ‘চিলেকোঠা ফিল্মস’র ব্যানারে নির্মিত ‘কাঠবিড়ালী’। নির্মাতা জানান, এ বছরের শেষের দিকে মুক্তি পাবে।