• 21 May
  • 12:26 PM
নজরুল জয়ন্তীতে বাপ্পা মজুমদারকে নিয়ে স্টামফোর্ডের সিয়ামের মিউজিক ভিডিও

আদনান মেহমুদ সম্রাট 21 May, 19

প্রথম বারের মত নজরুল সঙ্গীতে কণ্ঠ দিয়েছেন বাংলাদেশের সংগীত জগতের জনপ্রিয়তম কণ্ঠশিল্পী ও সুরকার বাপ্পা মজুমদার। গানটির নতুন সঙ্গীতায়োজন করছেন বাপ্পা নিজেই। সম্প্রতি গানটির রেকর্ডিং এর কাজও শেষ করেছেন তিনি।আগামী ২৪ মে নজরুল জন্মবার্ষিকীতে গানটি শ্রোতাদের উপহার দেবেন এই কণ্ঠশিল্পী। গানটি প্রকাশ করা হবে বাপ্পা মজুমদারের নিজেস্ব লেভেল বিএমজ ওয়ার্ক স্টেশন এর ব্যানারে। পুরান ঢাকার একটি বাড়িতে গানটির মিউজিক ভিডিওর কাজ করা হয়েছে। মিউজিক ভিডিওতে মডেল হিসেবে দেখা যাবে জনপ্রিয় নৃত্য শিল্পী ও অভিনেত্রী নাদিয়া আহমেদকে।



গানটির ভিডিও নির্মাণ করেছেন স্টামফোর্ড বিশ্ববিদ্যালয়ের ফিল্ম এন্ড মিডিয়া অনুষদের তরুণ নির্মাতা বিনিইয়ামিন সিয়াম। তিনি আমাদের কে জানান 



 বাপ্পা দা আমাকে এক সন্ধ্যায় ফোন দিয়ে দেখা করতে বললেন , দেখা করার পর উনি আমাকে গানটির মিউজিক ভিডিও তৈরি করতে বললেন । ১৯ তারিখে যেভাবে হােক শুটিং করতে হবে কারন নাদিয়া আপুর অন্য কোন তারিখ ফাঁকা নাই । খুব অল্প সময়ের মধ্য সব কিছু আয়ােজন করে আমরা শুটিং করলাম । গানটি দাদা চমৎকার ভাবে গেয়েছেন গানটি শুনার পর আমি শুধু চিন্তা করছি আমরা যারা এই প্রজন্মের তরুণ তরুনী এই গান এবং মিউজিক ভিডিও দেখে যাতে আমাদের সবার মধ্য নজরুলের অন্যান্য গান গুলাে শােনার মনে ইচ্ছা জাগে দাদার সাথে এইটা আমার একক ভাবে প্রথম কাজ , এর আগে আমি দলছুট ব্যান্ডের নতুন এলবাম " সঞ্জীব দা" শিরােনামের গানের মিউজিক ভিডিও নির্মাণ করেছি । নাদিয়া আপুর সাথে কাজ করে অনেক ভালাে লেগেছে । একটি ভালাে কাজ করার চেষ্টা করছি বাকিটা দর্শকের উপর" ।