• 07 July
  • 03:30 PM
কবি নজরুল কলেজ ছাত্রলীগের সম্মেলন ২৭ জুলাই

যায়েদ হোসেন,কেএনজিসি প্রতিনিধি 07 July, 19

রাজধানীর কবি নজরুল সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সম্মেলনের তারিখ ঘোষণা করেছে কেন্দ্রীয় ছাত্রলীগ। ঘোষিত তারিখ অনুযায়ী, আগামী ২৭ জুলাই অনুষ্ঠিত হবে কবি নজরুল সরকারি কলেজ ছাত্রলীগের সম্মেলন।

শনিবার (৬ জুলাই) সকালে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রব্বানী স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সিদ্ধান্ত মোতাবেক জানানো যাচ্ছে যে, বাংলাদেশ ছাত্রলীগ কবি নজরুল সরকারি কলেজ শাখার সাংগঠনিক কার্যক্রম গতিশীল করার লক্ষে আগামী ২৭ জুলাই ২০১৯ সম্মেলনের তারিখ নির্ধারণ করা হয়েছে। উক্ত ইউনিটকে যথাসময়ে সম্মেলনর আয়োজনের নির্দেশ প্রদান করা হলো।

একইসঙ্গে পুরান ঢাকার জগন্নাথ বিশ্ববিদ্যালয় ও সোহরাওয়ার্দী কলেজ শাখার সম্মেলনের তারিখ নিধার্রণ করেছে কেন্দ্রীয় নিবাহী সংসদ ছাত্রলীগ। জগন্নাথ বিশ্ববিদ্যালয়কে আগামী ২০ জুলাই এবং সোহরাওয়ার্দী কলেজ শাখাকে ১৩ জুলাই সম্মেলনের তারিখ নির্ধারণ করেছে কেন্দ্রীয় ছাত্রলীগ।

এর আগে ২০১৭ সালের ১৬ নভেম্বরে হাবিবুর রহমান মোহনকে সভাপতি ও মাইনুল হাওলাদারকে সাধারণ সম্পাদক করে কবি নজরুল কলেজ শাখা ছাত্রলীগের কমিটি অনুমোদন দেওয়া হয়েছেলো