• 15 May
  • 06:01 PM
ঈদে ড. মাহফুজুর রহমানের নতুন গান নিয়ে থাকছে চমক

ভার্সিটি ভয়েস ডেস্ক 15 May, 19

সামাজিক যোগাযোগ মাধ্যমে খুবই পরিচিত একটি নাম ড. মাহফুজুর রহমান। তিনি এটিএন বাংলার চেয়ারম্যান। তাই মিডিয়া জগতেও তার পরিচিতি কম নয়। গানের প্রতি যে তার আলাদা একটি আকর্ষন আছে তিনি তা অনেক বার প্রকাশ করেছেন।

২০১৭ সালের ঈদুল আযহায় প্রথম গান নিয়ে ভক্ত-শ্রোতাদের সামনে হাজির হন তিনি । এরপর প্রতি ঈদে বিশেষ চমক হিসেবে এটিএন বাংলায় প্রচার হয়ে থাকে তার একক সংগীতানুষ্ঠান।

জানা যায়, আসন্ন ঈদেও ড. মাহফুজুর রহমানের একক সংগীতানুষ্ঠান প্রচার হবে এটিএন বাংলায়। এরই মধ্যে বেশ কয়টি গানের রেকর্ডিং এবং দৃশ্যধারণ শেষ হয়েছে। গানগুলোর দৃশ্যধারণ করা হয়েছে বিশ্বের নানা দেশে। নাম চূড়ান্ত না হাওয়া এই অনুষ্ঠানে থাকছে আরও চমক।

এদিকে, মাহফুজুর রহমান প্রথম গান করেন ‘হৃদয় ছুঁয়ে যায়’ শিরোনামের একক গানের অনুষ্ঠানে। পরের বছর ঈদুল ফিতরে প্রচারিত হয় তার গানের অনুষ্ঠান ‘প্রিয়ারে’। একই বছর ‘স্মৃতির আলপনা আঁকি’ নামের তার আরও একটি গানের অনুষ্ঠানে প্রচার হয়। আর গত বছর প্রচার হয় ‘বলো না তুমি কার’ শিরোনামে একক সংগীতানুষ্ঠান। মাহফুজুর রহমানের গাওয়া উল্লেখযোগ্য গানগুলো হলো ‘স্মৃতির আলপনা আঁকি’, ‘কত সুন্দর তুমি’, ‘একা থাকার যন্ত্রণা’, ‘একটা মন দাও’ ইত্যাদি।